জন্মদিনে শুভেচ্ছা জানানোর জন্য সবার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ

প্রকাশিত: ১:২৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২১, ২০২৪

জন্মদিনে শুভেচ্ছা জানানোর জন্য সবার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ

জন্মদিনে শুভেচ্ছা জানানোর জন্য সবার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন সাংবাদিক আজিজুর রহমান
———————————————————–

 

আজিজুর রহমান গত ২০ শে সেপ্টেম্বর ছিল আমার জন্মদিন। মহান আল্লাহ তায়ালা’র প্রতি প্রথমেই সকল প্রশংসা জ্ঞাপন করছি,যিনি আমাকে আপনাদের ভালোবাসায় সিক্ত হবার তৌফিক দিয়েছেন।

 

১৯ শে সেপ্টেম্বর রাত ১২টা বাজার পর থেকেই আমার শ্রদ্ধেয় অগ্রজ,স্নেহাশিষ অনুজ,স্নেহাস্পদ শিক্ষার্থী, শিক্ষকতার সহকর্মী,সাংবাদিকতার সহকর্মী,সাহিত্য অঙ্গনের সহকর্মী,বিভিন্ন সামাজিক সংগঠনের সহকর্মী,বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ,সহপাঠী,আত্মীয়
-স্বজন,প্রবাসী রেমিট্যান্স যোদ্ধা ও প্রান প্রিয় বন্ধুরা ফেসবুক,মেসেঞ্জার,টেক্সট,হোয়াটসঅ্যাপ, ইমোসহ বিভিন্ন মাধ্যমে যারা আমাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন,তাদের সকলের প্রতি আমার অসীম কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করছি।

 

প্রত্যেকটি মানুষের কাছে তার জন্মদিনের বার্তাটি আনন্দের।আমার মতো একজন অতিক্ষুদ্র মানুষের জীবনে কাছেও তেমনই।সৃষ্টিকর্তা মহান আল্লাহর প্রতি লাখো কোটি শুকরিয়া ও আমার প্রাণপ্রিয় বাবা-মায়ের প্রতি সশ্রদ্ধ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি,যাদের কল্যাণে আমি আজ পৃথিবীর আলো দেখতে পারছি।এই পৃথিবীতে এমনি একটি দিনে আমি এসেছিলাম। সেই জন্য আমি আমার সৃষ্টিকর্তা মহান রাব্বুল আল আমিনের কাছে দায়বদ্ধ। তিনি আমায় সৃষ্টি করেছেন তিনিই আমার রব।

 

আমার জম্মদিনে আপনাদের হৃদ্যতায় মুগ্ধ ও অভিভূত হয়েছি,আপনাদের এই অকৃত্রিম ভালোবাসার প্রতিদান আমি ক্ষুদ্র মানুষের পক্ষে কখনো দেওয়া সম্ভব নয়। তবে এ ভালোবাসার স্মৃতিকে হৃদয়ে আঁকড়ে রেখে কর্মক্ষেত্রে আরো বহুগুণ উৎসাহ-প্রেরণা ও প্রত্যয় নিয়ে এগিয়ে যেতে সহায়ক হবে-ইনশাল্লাহ।পরিশেষে সবার কাছে দোয়া চাই,মহান আল্লাহ তায়ালা যেন আমাকে দীর্ঘায়ু দান করেন-আমীন।।

এ সংক্রান্ত আরও সংবাদ