ছাতকে পুলিশের হাত থেকে পালিয়ে গেলেন আসামি ইউপি চেয়ারম্যান সাহেল

প্রকাশিত: ১০:২৪ অপরাহ্ণ, অক্টোবর ১৫, ২০২৪

ছাতকে পুলিশের হাত থেকে পালিয়ে গেলেন আসামি ইউপি চেয়ারম্যান সাহেল

দিলোয়ার হেসেন,ছাতক প্রতিনিধিঃ-
ছাতকে পুলিশের সাথে জোর-জুলুম করে কৌশলে পুলিশের হাত থেকে পালিয়ে গেছেন সিংচাপইড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাহাব উদ্দিন মো. সাহেল। আজ মঙ্গলবার ইউনিয়ন পরিষদ কার্যালয় ঘেরাও করে পুলিশ তাকে ইউনিয়ন পরিষদের একটি কক্ষে আটক করে।

 

এ সময় সাহেল ফেইসবুক লাইভে এসে বেপরোয়া ভাবে লাইভে কথা-বার্তা শুরু করেন। লাইভে থেকে এলাকার মানুষকে মসজিদে-মসজিদে মাইকে ঘোষণা দেয়ার কথা বলেন তিনি। তাকে অন্যায় ভাবে পুলিশ ধরে নিয়ে যাচ্ছে এসব কথা বার্তা লাইভে বলতে থাকেন। থানা পুলিশকে ভয়ভীতি প্রদর্শন এবং লোক জড়ো করে দস্তাদস্তির এক পর্যায়ে কৌশলে পালিয়ে যান তিনি।

 

পরে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ এবং সেনা বাহিনীর একটি দল পৌঁছায়। কিন্ত এর আগেই ঘটনাস্থল থেকে পালিয়ে যান ইউপি চেয়ারম্যান সাহেল।

 

পরে পুলিশ ও সেনা বাহিনীর যৌথ এক অভিযানে ইউপি চেয়ারম্যানকে পালিয়ে যেতে সহযোগীতাকারী ৫ জনকে আটক করতে সক্ষম হয় তারা ।

 

ছাতক থানার অফিসার ইনচার্জ মো.গোলাম কিবরিয়া হাসান ৫ জন আটকের কথা স্বীকার করে জানিয়েছেন সুনামগঞ্জ সদর থানায় দায়েরি একটি মামলার আসামি ইউপি চেয়ারম্যান সাহাব উদ্দিন মো.সাহেলকে আটক করতে জাউয়াবাজার পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থলে গেলে পুলিশের সাথে সে এবং তার লোক জনের সাথে বাক-বিতন্ডা ও মারামারির ঘটনা ঘটেছে। একপর্যায়ে আসামি পালিয়ে যেতে সক্ষম হয়। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এ সংক্রান্ত আরও সংবাদ